নগরকান্দায় ডাকাত দলের ৮ সক্রিয় সদস্য আটক

editoreditor
  প্রকাশিত হয়েছেঃ  01:20 PM, 21 December 2021

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাত আনুমানিক আড়াইটার দিকে উপজেলার ডাংগী ইউনিয়নের ভবুকদিয়া পাড়াদিয়া বটতলা এলাকার একটি মুদির দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত আসামীরা হলেন , জেলার নগরকান্দা উপজেলার ভবুকদিয়া গ্রামের রব মুন্সির ছেলে ছলেমান মুন্সি (৪৫) ও একই গ্রামের আক্কাস শিকদারের ছেলে শরিফুল শিকদার (২৪), জেলা শহরের শোভারামপুর এলাকার আবুল বিশ্বাসের ছেলে সেলিম বিশ্বাস (৩১), একই এলাকার নৈমুদ্দিন শেখের ছেলে জনি শেখ (২৫) ও বাচ্চু বিশ্বাসের ছেলে রায়হান বিশ্বাস (২৫), জেলা সদরের রঘুনন্দনপুর এলাকার জালাল খানের ছেলে শাহিন খান (৩২), একই এলাকার নবা মন্ডলের ছেলে ইয়াছিন মন্ডল (২২) এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানীর পোনা গ্রামের মতি কাজীর ছেলে হেমায়েত কাজী (৪০)।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাবিল হোসেন বলেন, গ্রেফতারকৃতদের কাছে থেকে ১ টি লোহার বড় হাতুরী, ১ টি প্লাষ্টিকের খেলনা পিস্তল, ১ টি লোহার ছোড়া, ২ টি ছোড়া, ১ টি লোহার বড় হাতুরী, ১ টি লোহার রড যার একমাথা বাঁকা ও মাঝখানে ফাড়া, ১ টি লোহার ছোট রামদা, ২ টি লোহার রডের তৈরী ছেনি, ১টি প্লাষ্টিকে ব্যাগের মধ্যে ২ ইঞ্চি চওড়া বড় ২টি কসটেপ উদ্ধার করা হয়।তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের ফরিদপুরের কোর্টে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :